পঁচা মাংস বিক্রি করায় গণধোলাই শেষে জরিমানা - বিবিধ - দৈনিকশিক্ষা

পঁচা মাংস বিক্রি করায় গণধোলাই শেষে জরিমানা

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

বরগুনার তালতলীতে গরুর পঁচা মাংস বিক্রির অপরাধে জালাল নামে এক কসাইকে গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করে সাধারণ জনগণ। বুধবার (১ এপ্রিল) সকালে এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. সেলিম মিঞা কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

জনতার রোষানলে জালাল কসাই | ছবি : আমতলী প্রতিনিধি

স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী উপজেলা সদরের কসাইখানা বসে বুধবার সকালে কসাই জালাল গরু জবাই করে নতুন মাংসের সাথে পুরাতন পঁচা মাংস মিশিয়ে বিক্রি করছিল। নতুন মাংসের সাথে পঁচা মাংস মিশিয়ে বিক্রির বিষয়টি ক্রেতা আবু সালেহ’র কাছে নজরে আসে। এসময় আবু সালেহ এর প্রতিবাদ করলে তার সাথে উল্টো ক্ষেপে যান কসাই। স্থানীয় জনতা পঁচা মাংস দেখে কসাই জালালকে গণধোলাই দেয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞার কাছে তাকে হস্তান্তর করেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন এবং আর কখনো এমন কাজ করবে না বলে মুচলেকা দিয়ে ছেড়ে দেন।

ক্রেতা আবু সালেহ বলেন, কসাই জালাল নতুন মাংসের সাথে পঁচা মাংস মিশিয়ে আমার কাছে বিক্রি করেছে। টের পেয়ে আমি এর প্রতিবাদ করলে উল্টো আমার উপর ক্ষেপে যায় কসাই জালাল। পরে স্থানীয় জনতা তাকে গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম মিঞা বলেন, পঁচা মাংস বিক্রি অপরাধে কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website