please click here to view dainikshiksha website

পদ্মা নদীতে দুই শিক্ষার্থী নিখোঁজ

পাবনা প্রতিনিধি | আগস্ট ৭, ২০১৭ - ৩:২৩ অপরাহ্ণ
dainikshiksha print

পাবনা জেলার ঈশ্বরদীর সাঁড়া মারোয়ারী উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে। সোমবার (৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাঁড়া মারোয়ারী উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী ৭ম শ্রেণির তৌহিদুল ইসলাম ও ৬ষ্ঠ শ্রেণির শাফিন বিদ্যালয় থেকে বের হয়ে আরামবাড়িয়া পশ্চিমপাড়া পদ্মা নদীর ঘাটে যায়। তারা বিদ্যালয়ের পোশাক, স্কুল ব্যাগ ও জুতা খুলে নদীর পাড়ে রেখে পানিতে নামে। পরে আর তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আমি ঘটনাস্থলে থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি অবহিত করা হয়েছে। ওই দুই শিক্ষার্থী কোন মহল্লার কার ছেলে বিস্তারিত কিছুই জানা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন ঘটনার সত্যাতা নিশ্চিত করলেও বিস্তারিত কিছুই জানাতে পারেনি। তিনি বলেন, ঘটনাস্থলের দিকে যাচ্ছি। বিস্তারিত পরে জানাতে পারবেন।

এ বিষয়ে পাবনা ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক ইউনুস আলী বলেন, ইতিমধ্যেই ঘটনাস্থলে ঈশ্বরদী ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল সেখানে পৌঁছেছেন।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন