পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সূচি - চাকরির খবর - Dainikshiksha

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সূচি

নিজস্ব প্রতিবেদক |

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের তৃতীয় ও চতুর্থ শ্রেণির তেরো ধরনের পদে জনবল নিয়োগের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

অফিস সহায়ক (এমএলএসএস), এমএলএসএস/ নিরাপত্তা প্রহরী, নিরাপত্তা প্রহরী, ওয়াচম্যান, গুদামরক্ষক, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, ফার্মাসিস্ট, প্রিন্টিং প্রেস সুপারভাইজার, ডিজাইনার, উচ্চমান সহকারী, পরিসংখ্যান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর এবং গাড়ীচালক পদের পরীক্ষা আগামী ১৭ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। পদভেদে প্রার্থীদের মৌখিক বা ব্যবহারিক পরীক্ষা নেয়া হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখে সকাল ৯টা থেকে পরীক্ষা আরম্ভ হবে। পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬ কাওরান বাজার, ঢাকায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদের লিখিত পরীক্ষার প্রবেশপত্র, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র, নাগরিকত্ব সনদ, চারিত্রিক সনদ, জন্মনিবন্ধন সনদ, জাতীয় পরিচয়পত্র (যদি থাকে), কোটার সকল সনদপত্র এবং অভিজ্ঞতা সনদের (যদি থাকে) মূলকপি এবং সকল সনদপত্রের এক সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।

পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website