পর্নোগ্রাফি আইনে প্রাইভেট শিক্ষক গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

পর্নোগ্রাফি আইনে প্রাইভেট শিক্ষক গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর মহাদেবপুরে স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে তার সঙ্গে বিভিন্ন সময় মোবাইল ফোনে তোলা অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকির অভিযোগে মোশারফ হোসেন সজিব নামে এক প্রাইভেট শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। 

এ ঘটনায় ওই শিক্ষকের ব্যবহৃত মোবাইল ফোন এবং বাড়ি থেকে কম্পিউটার জব্দ করেছে পুলিশ। বুধাবার রাতে থানার পরিদর্শক (তদন্ত) সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার খাজুর গ্রামের নিচপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী অফিসার এসআই রতন রায় জানিয়েছেন।

উপজেলা সদরের একটি স্কুলের ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করার পর তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১৬ সেপ্টেম্বর ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উত্থাপন করে একই শিক্ষা প্রতিষ্ঠানের দুই ছাত্রী ইউএনও বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মহাদেবপুর ভারপ্রাপ্ত ইউএনও আছমা খাতুন ওই শিক্ষককে ডেকে সর্তক করেছেন বলে জানান। এদিকে ওই লিখিত অভিযোগের ভিত্তিতে গত ১৭ সেপ্টেম্বর দেশের বিভিন্ন গণমাধ্যম ও স্যোশাল মিডিয়ায় বিষয়টি ভাইরাল হলে এক ছাত্রীর মা পর্নোগ্রাফি আইনে এ মামলা দায়ের করেন বলে জানান থানার ওসি নজরুল ইসলাম জুয়েল।

জানা গেছে, শিক্ষক মোশারফ হোসেন সজিব দীর্ঘদিন ধরে ওই বিদ্যালয় সংলগ্ন একটি বাড়িতে ২০-২২ জন শিক্ষার্থীকে ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়িয়ে আসছে। এ সময়ের মধ্যে অভিযোগকারী ছাত্রীরাসহ ১০-১২ জন ছাত্রীকে বিভিন্ন সময় পাশের ঘরে ডেকে নিয়ে যৌন হয়রানি করে আসছিল বলে অভিযোগ রয়েছে।

করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website