please click here to view dainikshiksha website

পল্লবীতে মাদ্রাসা থেকে শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৭, ২০১৭ - ৫:২৩ অপরাহ্ণ
dainikshiksha print

রাজধানীর পল্লবীতে হাফিজুর রহমান কাউসার (৯) নামে এক শিশুর লাশ মাদ্রাসা থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার (৭ অাগস্ট) সকালে পল্লবী থানাধীন মিরপুর ১২ নম্বর সেকশানের মারকাজুল তারলীলিন কওমী মাদরাসার দ্বিতীয় তলায় হুজুরের কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদ্রাসার হুজুর মওলানা জুনায়েদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, হাফিজুরের বাবার নাম দুলাল হোসেন। বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে। এক বছর আগে এই ছেলেটি মাদ্রাসায় আসে। সোমবার সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মাদ্রাসার হুজুরের কক্ষের মেঝের ওপর থেকে তার লাশ উদ্ধার করে।

মাদ্রাসার কর্তৃপক্ষ দাবি করেছে হাফিজ গলায় গামছা পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। তবে পুলিশ এই দাবির স্বপক্ষে কোনো তথ্য পায় নি। পুলিশ বলছে, হাফিজুরের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. মুহাম্মদ আবু ইউসুফ তৈয়্যবী। says:

    চট্টগ্রাম লালখান বাজারের এক কওমী মাদ্রাসায় শিক্ষকের বিকৃত যৌন নির্যাতনে গত মাস চারেক পূর্বে এক শিশু ছাত্র নিহত হয়। (যা স্থানীয় সকল পত্রিকার হেডলাইন ছিলো।) কিছু কিছু কওমী মাদ্রাসায় এসব চলছেই – যার অনেক কিছু পত্রিকায় আসে ; অনেক কিছু আসেনা। বিষয়টি চরম লজ্জাজনক। সরকারের উচিৎ – প্রতিকারে মনোযোগী হওয়া।

আপনার মন্তব্য দিন