পাঁচ শিক্ষা কর্মকর্তা বদলি - বদলি - Dainikshiksha

পাঁচ শিক্ষা কর্মকর্তা বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন উপজেলায় কর্মরত প্রাথমিকের পাঁচ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল রোববার ও আজ সোমবার (২২শে জানুয়ারি) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর পৃথক কয়েকটি প্রজ্ঞাপনে বদলির এ আদেশ জারি করে।

বদলিকৃতদের মধ্যে কুড়িগ্রামের সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজল কুমার সরকারকে নীলফামারীর জলঢাকায় এবং জলঢাকা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহজাহানকে কুড়িগ্রাম সদরে, মৌলভীবাজারের জুড়ী উপজেলার শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হাইকে খাগড়াছড়ির মাটিরাংগা উপজেলায়, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার দাসকে বরিশালের মুলাদি উপজেলায়, মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শিক্ষা কর্মকর্তা মোঃ জালাল উদ্দিনকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বদলি করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে মোঃ আব্দুল হাইকে গত বছরের ২৭শে ডিসেম্বর অধিদপ্তরের হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বদলির আদেশ হয় এবং চলতি বছরের ১৫ই জানুয়ারি ওই আদেশটি বাতিল করে ১১ই এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়।

অন্যদিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার স্বপন কুমার দাসকে অধিদপ্তরের গত ৮ই জানুয়ারির এক আদেশে হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বদলি করা হয়। কিন্তু গেল ১১ই জানুয়ারি বদলির আদেশটি বাতিল করে ১১ই এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছিল। তাদের দুইজনকেই এবার ভিন্ন দুই উপজেলায় বদলি করা হল।

নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর - dainik shiksha এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website