পাওনা ৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি ফলপ্রার্থী খুন - বিবিধ - দৈনিকশিক্ষা

পাওনা ৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি ফলপ্রার্থী খুন

মৌলভীবাজার প্রতিনিধি |

বাকিতে পণ্য বিক্রির ৮৫ টাকা চাইতে গিয়ে প্রবাসীফেরত যুবকের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী নির্মমভাবে খুন হয়েছে।

নিহতের নাম জাকারিয়া হোসেন (১৮)। ঘাতক যুবকের নাম আজিম উদ্দিন (৩৫)। তারা দুজনেই উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির আরেঙ্গাবাদ গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার রাত ৮টায় নির্মম এ খুনের ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আরেঙ্গাবাদ গ্রামে নিজ বাড়ির পাশে বাবার টং দোকানে পান, সিগারেট ও কাঁচামাল বিক্রিতে ব্যস্ত ছিল জাকারিয়া। এ সময় তার দোকান থেকে প্রতিবেশী তোতা মিয়া বাকিতে সিগারেটসহ ৮৫ টাকার পণ্য কেনেন। পাওনা টাকা পরিশোধ না করায় রাত ৮টার দিকে তোতা মিয়ার বাড়িতে যায় জাকারিয়া। টাকা নেই জানিয়ে জাকারিয়াকে বিদায় করার চেষ্টা করেন তোতা মিয়া। টাকা না দিলে বাবা বকাঝকা করবে জানিয়ে তোতা মিয়ার কাছে বারবার অনুরোধ করে জাকারিয়া।

এ সময় তোতা মিয়ার ছেলে প্রবাসীফেরত আজিম উদ্দিন এসে জাকারিয়ার সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে জাকারিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আজিম।

আহত জাকারিয়াকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরই ঘাতক আজিম উদ্দিন গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন জানান, লাশের ময়নাতদন্তের জন্য বড়লেখা থানা পুলিশকে অবহিত করেছি। ঘাতক আজিম উদ্দিনকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ বলেন, বিষয়টি জানার পরই অভিযুক্ত ঘাতককে গ্রেফতারের জন্য কয়েক দফা অভিযান চালিয়েছি আমরা। তাকে শিগগিরই গ্রেফতার করতে পারব বলে আশা করছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হবে।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর - dainik shiksha একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর জালিয়াতি করে নিয়োগ পাওয়া উপাধ্যক্ষের এমপিও বন্ধ - dainik shiksha জালিয়াতি করে নিয়োগ পাওয়া উপাধ্যক্ষের এমপিও বন্ধ শিক্ষার্থীদের প্রমোশনের গাইডলাইন বানাবে পরীক্ষা সংস্কার ইউনিট - dainik shiksha শিক্ষার্থীদের প্রমোশনের গাইডলাইন বানাবে পরীক্ষা সংস্কার ইউনিট ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website