পাকুন্দিয়ায় সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha

পাকুন্দিয়ায় সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাপের কামড়ে আরিফুর রহমান রনি (১৯) নামে এক মেধাবী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২ জুন) ভোরে বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি পাকুন্দিয়া উপজেলার টান শ্রীরামদী গ্রামের প্রবাসী মো. রিপন মিয়ার ছেলে ও করিমগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার সাইন্সের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

নিহতের বড় ভাই আলমগীর হোসেন জনি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আরিফুর রহমান রনি খুবই মেধাবী ছাত্র ছিল। সে কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিল। কিন্তু সাপের কামড়ে তার মৃত্যু হওয়ায় অধরায় থেকে গেল তার স্বপ্ন। শনিবার রাত ১০ টার দিকে রনি বাড়ি থেকে পায়ে হেঁটে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ পাকা সড়কে উঠছিলেন। এসময় তার ডান পায়ের গোড়ালিতে সাপ কামড় দেয়। তিনি বাড়িতে এসে বিষয়টি জানালে স্থানীয় ওজা দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রনিকে রাত একটার দিকে বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর ছয়টার দিকে মারা যায় রনি।

স্থানীয় পৌর কাউন্সিলর মো. শফিকুল ইসলাম আরিফ সাপের কামড়ে মেধাবী শিক্ষার্থী আরিফুর রহমান রনির মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীর বাব সৌদি প্রবাসী। বাবার সাথে পরামর্শ করে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

শিক্ষার্থীদের ইউনিক আইডি: বহু অপেক্ষার পর আগামী বছর থেকে বাস্তবায়ন - dainik shiksha শিক্ষার্থীদের ইউনিক আইডি: বহু অপেক্ষার পর আগামী বছর থেকে বাস্তবায়ন একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু এমপিওভুক্তির জন্য শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা হচ্ছে - dainik shiksha এমপিওভুক্তির জন্য শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা হচ্ছে বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন ইআইআইএন নাম্বারের সিম কার্ড পাচ্ছে ঢাকা বোর্ডের সব প্রতিষ্ঠান, বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ইআইআইএন নাম্বারের সিম কার্ড পাচ্ছে ঢাকা বোর্ডের সব প্রতিষ্ঠান, বিতরণ শুরু ২৫ জুন পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের এমপিও দিতে প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের এমপিও দিতে প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website