পাকুন্দিয়ায় সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha

পাকুন্দিয়ায় সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাপের কামড়ে আরিফুর রহমান রনি (১৯) নামে এক মেধাবী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২ জুন) ভোরে বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি পাকুন্দিয়া উপজেলার টান শ্রীরামদী গ্রামের প্রবাসী মো. রিপন মিয়ার ছেলে ও করিমগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার সাইন্সের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

নিহতের বড় ভাই আলমগীর হোসেন জনি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আরিফুর রহমান রনি খুবই মেধাবী ছাত্র ছিল। সে কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিল। কিন্তু সাপের কামড়ে তার মৃত্যু হওয়ায় অধরায় থেকে গেল তার স্বপ্ন। শনিবার রাত ১০ টার দিকে রনি বাড়ি থেকে পায়ে হেঁটে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ পাকা সড়কে উঠছিলেন। এসময় তার ডান পায়ের গোড়ালিতে সাপ কামড় দেয়। তিনি বাড়িতে এসে বিষয়টি জানালে স্থানীয় ওজা দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রনিকে রাত একটার দিকে বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর ছয়টার দিকে মারা যায় রনি।

স্থানীয় পৌর কাউন্সিলর মো. শফিকুল ইসলাম আরিফ সাপের কামড়ে মেধাবী শিক্ষার্থী আরিফুর রহমান রনির মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীর বাব সৌদি প্রবাসী। বাবার সাথে পরামর্শ করে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

না চাইলেও এমপিওভুক্ত তপোবন স্কুল - dainik shiksha না চাইলেও এমপিওভুক্ত তপোবন স্কুল অনেক পাবলিক বিশ্ববিদ্যালয় এখন দিনে সরকারি, রাতে বেসরকারি : রাষ্ট্রপতি - dainik shiksha অনেক পাবলিক বিশ্ববিদ্যালয় এখন দিনে সরকারি, রাতে বেসরকারি : রাষ্ট্রপতি ‘অনুপাত প্রথা বাতিল ও বদলি চালু করতে শিক্ষামন্ত্রীকেই উদ্যোগ নিতে হবে’ (ভিডিও) - dainik shiksha ‘অনুপাত প্রথা বাতিল ও বদলি চালু করতে শিক্ষামন্ত্রীকেই উদ্যোগ নিতে হবে’ (ভিডিও) প্রাথমিকে প্রধান শিক্ষকদের গ্রেড নিয়ে হাইকোর্টের রুল - dainik shiksha প্রাথমিকে প্রধান শিক্ষকদের গ্রেড নিয়ে হাইকোর্টের রুল ভুঁইফোঁড় বাদ দিয়ে যোগ্য প্রতিষ্ঠানকে এমপিও দিন - dainik shiksha ভুঁইফোঁড় বাদ দিয়ে যোগ্য প্রতিষ্ঠানকে এমপিও দিন এমপিওভুক্ত মাদরাসার তথ্য যাচাইয়ে যেসব কাগজপত্র লাগবে - dainik shiksha এমপিওভুক্ত মাদরাসার তথ্য যাচাইয়ে যেসব কাগজপত্র লাগবে ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website