পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি |

মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে আসিফ হোসেন (১২) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২৩  সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ধানখোলা ইউপির আজান গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

আসিফ আজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লেখাপাড়া করত। 

স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টায় জনৈক্য হায়দার আলীর পুকুরে স্থানীয় লোকজনের সাথে আসিফ মাছ ধরছিল। পুকুরটি গভীর ও পানি বেশি থাকার কারণে আসিফ পানিতে ডুবে যায়। তাকে পুকুরে দিনভর সন্ধান করার পর সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়।

আসিফের নিকট আত্মীয়রা জানান, বেশ কয়েক বছর আগে আসিফের বাবার সাথে তার মায়ের পারিবারিক কোলহের কারণে বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকে আসিফ হোসেন তার মায়ের সাথে নানার বাড়িতে থেকে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে লেখাপাড়া করতো। একমাত্র সন্তান আসিফের মৃত্যুতে তার মা আফরোজা খাতুনের আর্তনাদ কিছুতেই থামছেনা। সান্তনা দিতে পারছেন না স্বজনরাও।

আজান গ্রামের বাসিন্দা ও গাংনী উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল বাশার জানান, দারিদ্রতার কারণে আসিফ হোসেনকে তার মা অনেক কষ্ট করে লালন পালন করতো। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আসিফের মায়ের অনেক সপ্ন ছিলো ছেলেকে নিয়ে। পুকুরের পানি কেড়ে নিলো সেই সপ্নকে।

গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, আসিফ হোসেনের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত - dainik shiksha পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা - dainik shiksha আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ please click here to view dainikshiksha website