পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু

দৈনিকশিক্ষা ডেস্ক |

তানজানিয়ায় ছুটি কাটানোর সময় পানির নিচে গিয়ে ব্যতিক্রমধর্মী ভাবে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে ডুবে মারা গেছেন যুক্তরাষ্ট্রের এক নাগরিক। রোমান্টিক মুহূর্ত এক সাথে কাটানোর জন্য স্টিভ ওয়েবার ও তার প্রেমিকা কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত কেবিনে ছিলেন।

ভিডিও ফুটেজে দেখা গেছে, ওয়েবার পানির নিচে থেকে তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। ওয়েবার হাতে লেখা একটি চিঠি দিয়ে অ্যান্টোয়াইনকে বিয়ের প্রস্তাব দেন। সে সময় কেবিনের ভেতর থেকে ওই ঘটনা ভিডিও করছিলেন অ্যান্টোয়াইন।

সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে ওয়েবারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে অ্যান্টোয়াইন। তিনি লিখেছেন, ওয়েবার ওই গভীর পানি থেকে আর উঠে আসেননি।

মান্টা রিসোর্টের পক্ষ থেকে বিবিসিকে জানানো হয়েছে, ওয়েবার বৃহস্পতিবার দুপুরে আন্ডারওয়াটার রুম থেকে একা ডাইভ করার সময় দুর্ভাগ্যজনকভাবে ডুবে মারা গেছেন।

রিসোর্টটি এক বিবৃতিতে জানিয়েছে, গভীর দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মান্টা রিসোর্টে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটেছে। ওয়েবার এবং অ্যান্টোয়াইন রিসোর্টের আন্ডারওয়াটার রুম চার রাতের জন্য ভাড়া নিয়েছিলেন। ওই রুমটি তীর থেকে প্রায় ২৫০ মিটার দূরত্বে অবস্থিত।

পানির ১০ মিটার নিচে অবস্থিত কেবিনটির ভাড়া প্রতি রাতে ১৭০০ ডলার। লুইজিয়ানার ব্যাটন রুজের অধিবাসী ওয়েবার তাদের অবস্থানের তৃতীয় দিনে সাঁতারের পোশাকে হাতে একটি চিরকুট নিয়ে পানির নিচে নেমেছিলেন।

ভিডিওতে দেখা যায়, চিরকুটটির লেখা অ্যান্টোয়াইনকে দেখানোর সময় একটি আংটিও বের করেন ওয়েবার। এরপরই সাঁতরে দূরে চলে যেতে দেখা যায় তাকে।

রিসোর্টের প্রধান নির্বাহী সাওস বলেন, পানিতে কিছু একটা সমস্যা হয়েছে বলে তার কর্মীরা তাকে জানান। কিন্তু তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখন আর কিছুই করার ছিল না।

ফেসবুক পোস্টে অ্যান্টোয়াইন লেখেন, ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটিই সবচেয়ে দুঃখজনক দিনে পরিণত হলো।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website