পানির নিচ থেকে কলেজছাত্রের রক্তাক্ত মরদেহ উদ্ধার - কলেজ - দৈনিকশিক্ষা

পানির নিচ থেকে কলেজছাত্রের রক্তাক্ত মরদেহ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে পানির নিচ থেকে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বাগমারা উপজেলার গোবিন্দপাড়া এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর আবু রায়হান (২০) নামের ওই শিক্ষার্থী নিখোঁজ হয়েছিলেন। পরে তাকে উদ্ধার করে পুলিশ।

নিহত কলেজছাত্র আবু রায়হান বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের করখন্ড গ্রামের আবদুল মতিনের ছেলে ও বরেন্দ্র কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যার দিকে আবু রায়হান তাঁর এক বন্ধুকে সঙ্গে নিয়ে বাগমারার মাড়িয়া মোড় থেকে দামনাশের দিকে যাচ্ছিলেন। গোবিন্দপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজন যাত্রী সড়কে ও আশপাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে উদ্ধার পাশের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। কিন্তু মোটরসাইকেলে থাকা আবু রায়হানের খোঁজ মিলছিল না। পরে তাঁর সহযাত্রীর জ্ঞান ফিরলে তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে পানির নিচ থেকে আবু রায়হানকে উদ্ধার করে কেশরহাটের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

গ্রামের বাসিন্দা উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আবু রায়হান রাজশাহী শহরে থাকতেন। ঈদ উপলক্ষে তিনি বাড়িতে আসেন। বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালেন। আহত সবাই একই উপজেলার বাসিন্দা ও বয়সে তরুণ।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, পরিবারের কোনো আপত্তি বা অভিযোগ না থাকায় নিহত কলেজছাত্রের লাশের ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website