পাবিপ্রবিতে ভর্তি জালিয়াতির দায়ে ৫ শিক্ষার্থী আটক - ভর্তি - Dainikshiksha

পাবিপ্রবিতে ভর্তি জালিয়াতির দায়ে ৫ শিক্ষার্থী আটক

পাবনা প্রতিনিধি |

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার প্রক্সি ও জালিয়াতি দায়ে ৫ ছাত্রকে আটক করা হয়েছে। সাক্ষাৎকার দিতে আসার পর তাদের আটক করে পুলিশে দেওয়া হয়। পরে তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হলে তারা দোষ স্বীকার করায় তাদের লিখিত মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি সাক্ষাৎকার শুরু হয়। এসময় ভাইভা বোর্ডে তাদের বিভিন্ন কাগজপত্র ও প্রবেশপত্র পরীক্ষা করলে ছবিসহ বিভিন্ন জালিয়াতি ধরা পরে। এসময় তারা অপরাধ স্বীকার করে জানায়, সাড়ে ৩ লাখ টাকার বিনিময়ে তারা একটি চক্রের মাধ্যমে প্রক্সি ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ও কাগজপত্র জালিয়াতি করেছে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রতীম কুমার দাস জানান, লিখিত মুচলেকা নিয়ে অভিভাবকদের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে। এছাড়া তথ্য প্রমাণের ভিত্তিতে তাদের ভর্তি বাতিল করার সুপারিশ জানানো হয়েছে কর্তৃপক্ষের কাছে।

দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website