পা হারালেন অভিনেতা বাবর - বিবিধ - Dainikshiksha

পা হারালেন অভিনেতা বাবর

নিজস্ব প্রতিবেদক |

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, পরিচালক বাবর দীর্ঘদিন ধরেই অসুস্থ। অর্থের অভাবে সুচিকিৎসা হচ্ছে না তার। মাঝখানে চিকিৎসা অপূর্ণ রেখেই হাসপাতাল থেকে বাসায় ফিরে যেতে বাধ্য হয়েছিলেন তিনি। আজ বিকালে তার পারিবারিক সূত্রে জানা যায়, গ্যাংগ্রিনের কারণে বাম পা কেটে ফেলতে হয়েছে তার। গতকাল রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে তার অপারেশন হয়। এখন প্রয়োজন দীর্ঘমেয়াদে হাসপাতালে থেকে চিকিৎসা নেয়া। কিন্তু সেজন্য যে খরচ দরকার তা জোগান দিতে পারছে না তার পরিবার। এ প্রসঙ্গে স্ত্রী লতিফা বাবর বলেন, রোববার ওর (বাবর) অপারেশন হয়েছে।

অবস্থা খুব খারাপ ছিল। তার হাঁটুর নিচে থেকে কেটে ফেলা হয়েছে। এর আগে ডাক্তারের পরামর্শে একই পায়ের তিনটি আঙুল ফেলে দেওয়া হয়েছিল। এবার বাম পা কাটা হলো। তার অবস্থা এখন ভালো নয়। অর্থের অভাবে উন্নত চিকিৎসা করতে পারছি না! ডা. খালেকুজ্জামান জিপুর তত্ত্বাবধানে এই অপারেশন হয়েছে বলেও তিনি জানান। লতিফা বলেন, অনেক দিন ধরেই আমার স্বামী অসুস্থ। একটা সময় চলচ্চিত্রে নিয়মিত ছিলেন। সেখানকার অনেকেই আসতেন যেতেন, যোগাযোগ ছিল। এখন আর তেমন কাউকে দেখি না। কেউ খোঁজখবরও রাখে না খুব একটা। প্রসঙ্গত, আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিষেক হলেও বাবরকে দর্শকরা চিনেন মূলত খলনায়ক হিসেবে। তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। 

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website