পিএইচডি ডিগ্রি পেলেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি - বিবিধ - Dainikshiksha

পিএইচডি ডিগ্রি পেলেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

মৌলভীবাজার প্রতিনিধি |

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ওপর গবেষণায় পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি  উপাধ্যক্ষ মো.আব্দুস শহীদ এমপি। নিজ জেলা মৌলভীবাজারের বসবাসকারী বিভিন্ন ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর ওপর গবেষণায় পিএইচডি অর্জন করেন সাবেক এই চিফ হুইপ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস কক্ষে তার হাতে পিএইচডি ডিগ্রির সনদ আনুষ্ঠানিকভাবে তুলে দেন প্রতœতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান। এ সময় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্যরা উপস্থিত ছিলেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খানের তত্ত্বাবধানে ও অধ্যাপক ড. অসিত বরণ পালের যুগ্ম তত্ত্বাবধানে সম্পাদিত ‘মৌলভীবাজার অঞ্চলের বিভিন্ন-নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ব্যবস্থাপনা, সংরক্ষণ এবং তাদের ঐতিহ্যবাহী নিদর্শনের পর্যলোচনা’ শীর্ষক গবেষণার জন্য মৌলভীবাজার-৪ আসনের টানা ৫ বারের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদকে এই ডিগ্রি প্রদান করা হয়। 

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website