পিরোজপুরে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত - স্কুল - দৈনিকশিক্ষা

পিরোজপুরে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি |

সারাদেশের ন্যায় পিরোজপুরেও স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৫ জানুয়ারি সকাল নয়টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বেলা ২ টা পর্যন্ত । এ বছর জেলার ২৬৯ টি মাধ্যমিক বিদ্যালয় ও ৩৮৮ টি মাদরাসায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সকালে শহরের দারুল কুরআন মহিলা আলিম মাদ্রাসার শিক্ষার্থীদের সুশৃঙ্খখলভাবে লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মাদরাসা কর্তৃপক্ষ শিক্ষার্থীদের মধ্য থেকে নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ, আনসার নিয়োগ করেন।


 
স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীদেরকে শিশুকাল থেকে গণতন্ত্রের চর্চা, গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হওয়া, অন্যের মতামতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন ,শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশ উন্নয়ন কর্মকাণ্ড এবং ক্রীড়া, সংস্কৃতি ও সহশিক্ষা কার্যক্রমে শিক্ষাথীদের অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে এ নির্বাচন বলে জানান প্রতিষ্ঠানের অধ্যক্ষ এইচ এম মহিউদ্দিন।

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website