পুলিশের গুলিতে ছাত্রলীগ নেতা আহত - Dainikshiksha

পুলিশের গুলিতে ছাত্রলীগ নেতা আহত

সুনামগঞ্জ অফিস |

সুনামগঞ্জ সরকারি কলেজে শনিবার দুপুরে ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে বহিরাগত একদল যুবকের সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশের গুলিতে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি ফয়সল আহমদ চৌধুরী আহত হয়েছেন। তিনি হিসাববিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

কলেজের উপাধ্যক্ষ সৈয়দ মহিবুল ইসলাম বলেন, কলেজ ক্যাম্পাসে বহিরাগত যুবকদের প্রবেশ ঠেকাতে আজ রোববার শিক্ষকেরা বৈঠক করবেন। এ জন্য আজ কলেজে ক্লাস হবে না।

পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শটগানের একটি গুলি ছোড়ে। তখন এক ছাত্রের পায়ে গুলি লাগলে সে সামান্য আহত হয়।

পুলিশ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা জানান, কলেজ প্রাঙ্গণে প্রায়ই বহিরাগত যুবকেরা ছাত্রছাত্রীদের নানাভাবে হয়রানি করে। গতকাল দুপুর ১২টার দিকে ছাত্রলীগের নেতারা কলেজে গিয়ে কয়েকজন বহিরাগত যুবককে দেখতে পেয়ে তাঁদের কলেজ থেকে বের হয়ে যেতে বলেন। এ সময় দুই পক্ষের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি ও পরে সংঘর্ষ ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ সময় পুলিশ শটগানের গুলি ছুড়লে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সল আহমদ চৌধুরীর পায়ে লাগে। তাঁকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে নিজ বাসায় আছেন।

ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘আমি পুলিশের কাছাকাছি দাঁড়িয়ে ছিলাম। বুঝতে পারছি না, পুলিশ কেন আমাকে গুলি করল।’

সুনামগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ছাত্রলীগের পক্ষ থেকেই তাঁদের জানানো হয় বহিরাগত যুবকেরা কলেজে ঝামেলা করছে। পুলিশ গিয়ে দেখে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। সংঘর্ষ থামাতে গিয়ে দুজন কনস্টেবলও সামান্য আহত হয়েছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.011018991470337