পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত - বিবিধ - দৈনিকশিক্ষা

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে  দুই সন্ত্রাসী নিহত হয়েছে। শনিবার ভোর রাতে শহরের বাইপাস সড়ক সংলগ্ন কামাননগর এলাকায় এ ঘটনাটি ঘটে। 

এসময় সেখান দুটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেট বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে মামুনুল ইসলাম দ্বীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম(৩৮)। তারা দুই জনই ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। তাঁরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকর রহমানের অনুসারী হিসেবে পরিচিত।

সাতক্ষীরা গেয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল হক জানান, সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের একটি মামলায় শুক্রবার কালিগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

এরপর উক্ত দুই শীর্ষ ছিনতাইকারী সন্ত্রাসীদের নিয়ে অস্ত্র উদ্ধারে শহরের বাইপাস সড়ক সংলগ্ন কামাননগর এলাকায় গেলে তাদের সহযোগী অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে তাদের সহযোগীরা পিছু হটলে পুলিশ সেখান থেকে দ্বীপ ও সাইফুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এসময় সেখান দুটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেট বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়। তবে, এ ছিনতাইয়ের ঘটনায় আরো কেউ আটক আছে কিনা তা তিনি বলতে পারেননি। 

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website