পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ছাত্রলীগ নেতা নিহত - বিবিধ - দৈনিকশিক্ষা

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ছাত্রলীগ নেতা নিহত

পাবনা প্রতিনিধি |

পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তানজীব শেখ (৩০) নামে ছাত্রলীগের সাবেক এক নেতা নিহত হয়েছেন। বুধবার (৮ জুলাই) পাবনা সদর উপজেলার শিবরামপুর স্লুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

তানজীব শহরের রামচন্দ্রপুরের এলাকার বাবু শেখের ছেলে। নিহতের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তানজীব নিহতের ঘটনায় এলাকায় বিক্ষোভ করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতারাসহ সাধারণ মানুষ।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, পুলিশের একটি টহল দল বুধবার ভোরের দিকে পাবনা সদর উপজেলার শিবরামপুর স্লুইচ গেট এলাকায় টহল দিচ্ছিল। এ সময় একদল অস্ত্রধারী সন্ত্রাসী আচমকা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় বন্দুকযুদ্ধে তানজীব হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও একটি রিভলবার উদ্ধার করেছে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও পুলিশ সুপার জানান।

এদিকে, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ বলেন, সাবেক ছাত্রলীগ নেতা শেখ তানজীব আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। সে কোনো বড় অপরাধী নয়, তার বিরুদ্ধে জানামতে কোনো মামলাও নেই।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website