পেট্রোল ঢেলে আগুন, চিকিৎসাকালে কলেজছাত্রীর মৃত্যু - কলেজ - Dainikshiksha

পেট্রোল ঢেলে আগুন, চিকিৎসাকালে কলেজছাত্রীর মৃত্যু

পাবনা প্রতিনিধি |

পাবনায় জমির বিরোধের জেরে বাড়িতে হামলা চালিয়ে এক কলেজছাত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত মুক্তি খাতুন জেলার সাথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের মেয়ে। পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। মুক্তির ভাই নাছির উদ্দিন জানান, সোমবার (২৭ আগস্ট) রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

সাথিয়া থানার ওসি আব্দুল মজিদ প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, মুক্তির বাবা মোজাম্মেল হক ও একই গ্রামের আবদুস সালামের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছে।

“গত ১৯ অগাস্ট দিনের বেলায় ওই গ্রামের সালাম ও জাহিদের নেতৃত্বে ২০-৩০ জনের একটি দল মোজাম্মেলের বাড়িতে হামলা চালায়। এ সময় মোজাম্মেল বাড়ি ছিলেন না। হামলাকারীরা তার মেয়ে মুক্তির গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।”

মুক্তির মৃত্যুর খবর তিনি মৌখিকভাবে শুনেছেন জানিয়ে বলেন, হামলার ঘটনায় ইতোমধ্যেই মামলা হয়েছে। এটা এখন হত্যামামলায় রূপান্তরিত হবে। এ মামলায় এখন পর্যন্ত ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামি সালাম ও জাহিদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মুক্তির মৃত্যুর পর আইন-শৃঙ্খলা পরিস্থিতি মোবকাবেলায় ওই গ্রামে ও মুক্তির বাড়িতে অস্থায়ী ক্যাম্প স্থাপন করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে মোজাম্মেল হক অভিযোগ করেছেন, মামলা করায় আসামিরা তাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

নাগডেমরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন-উর রশিদ বলেন, যারাই এই ঘটনার সঙ্গে জড়িত থাকুক তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।

নির্বাচনীতে অনুত্তীর্ণরা পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha নির্বাচনীতে অনুত্তীর্ণরা পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল জেএসসির জেলাভিত্তিক কেন্দ্র তালিকা প্রকাশ - dainik shiksha জেএসসির জেলাভিত্তিক কেন্দ্র তালিকা প্রকাশ সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা - dainik shiksha নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website