পেনশন নিতে এসে স্কুলশিক্ষকের মৃত্যু - স্কুল - Dainikshiksha

পেনশন নিতে এসে স্কুলশিক্ষকের মৃত্যু

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি |

ফরিদগঞ্জে সোমবার সোনালী ব্যাংক থেকে পেনশন তুলতে এসে মো. খলিলুর রহমান (৭০) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার উবারামপুর গ্রামের মজুমদার বাড়ির প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।

খলিলুর রহমান সোমবার উপজেলা সদরে সোনালী ব্যাংকে পেনশন তুলতে সিঁড়ি দিয়ে দোতলায় উঠতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যান। হার্ট অ্যাটাকে বৃদ্ধ শিক্ষক মারা গেছেন বলে উপস্থিত লোকজনের ধারণা।

মৃতের জামাতা সাইফুল ইসলাম জানান, খলিলুর রহমান ২০০৭ খ্রিষ্টাব্দে নিজ এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে অবসর নিয়েছেন। প্রতি মাসের মতো যথানিয়মে পেনশনের টাকা তুলতে গিয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করে সোনালী ব্যাংক ফরিদগঞ্জ শাখা ম্যানেজার মো. বেদারউদ্দিন বলেন, পেনশনের টাকা তুলতে ব্যাংকে ওঠার সময় নিচ তলায় সিঁড়িতে খলিলুর রহমান অজ্ঞান হয়ে পড়ে মারা যান। তবে মৃত্যুর পর শিক্ষক খলিলুর রহমানের পেনশনের টাকা তুলে দেওয়া হয়েছে।

ভাড়া বাড়িতে থাকা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে না - dainik shiksha ভাড়া বাড়িতে থাকা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে না নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট - dainik shiksha নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৫৪ - dainik shiksha করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৫৪ শোক দিবস পালনে ২ হাজার করে টাকা পাবে সব প্রাইমারি স্কুল - dainik shiksha শোক দিবস পালনে ২ হাজার করে টাকা পাবে সব প্রাইমারি স্কুল প্রাথমিকের ক্লাস এবার বেতার ও ১৬ কমিউনিটি রেডিওতেও - dainik shiksha প্রাথমিকের ক্লাস এবার বেতার ও ১৬ কমিউনিটি রেডিওতেও যে পদ্ধতিতে অনলাইনে পড়ার জন্য শিক্ষার্থীদের ডাটা খরচ দেবে সরকার - dainik shiksha যে পদ্ধতিতে অনলাইনে পড়ার জন্য শিক্ষার্থীদের ডাটা খরচ দেবে সরকার নিবন্ধিত ১১৫ ইংলিশ মিডিয়াম স্কুলের তালিকা - dainik shiksha নিবন্ধিত ১১৫ ইংলিশ মিডিয়াম স্কুলের তালিকা করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? - dainik shiksha করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website