পেনশন নিয়ে হয়রানি বন্ধ হোক - মতামত - দৈনিকশিক্ষা

পেনশন নিয়ে হয়রানি বন্ধ হোক

দৈনিকশিক্ষা ডেস্ক |

আমাদের দেশে বিভিন্ন সময় বিভিন্ন মানুষ পেনশনের টাকা তুলতে গিয়ে নানা ধরনের বিড়ম্বনার সম্মুখীন হন। পেনশনের টাকা তুলতে গিয়েও গুনতে হয় মোটা অঙ্কের টাকা। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ইত্তেফাক পত্রিকায় প্রকাশিতে এক চিঠিতে এ তথ্য জানা যায়।

চিঠিতে আরও জানা যায়, সেদিন আমার গ্রামের এক শিক্ষকের ছেলে তার মৃত বাবার পেনশনের টাকা তুলতে গিয়ে নানাভাবে হয়রানি হয়েছে। আমার এক বন্ধু ফোন করে কাঁদো কাঁদো কণ্ঠে জানাল তার বাবার পেনশনের টাকা নিয়ে হয়রানি হবার কথা। প্রায় ১২ হাজার টাকা ঘুষ দেওয়ার পরেও তার কাজ হয়নি। আজ হবে কাল হবে এমন বলে আটকে আছে। আমি একজন স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হিসেবে সরকারের কাছে আকুল আবেদন জানাই যে, শক্ত হাতে এমন অনিয়ম অচিরেই বন্ধ করা হোক।


লেখক: লুত্ফর রহমান রবি, দেবিদ্বার, কুমিল্লা

আরও পড়ুন: ঘরে বসেই হাতে আসবে পেনশনের টাকা

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website