প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - কলেজ - Dainikshiksha

প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন

নিজস্ব প্রতিবেদক |

প্রকল্পে ধারাবাহিকভাবে কর্মরত ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে অস্থায়ীভাবে স্থানান্তর করে বিভিন্ন দপ্তর ও শিক্ষাপ্রতিষ্ঠানে পদায়ন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এসব কর্মচারী নির্বাচিত কলেজসমূহ উন্নয়ন প্রকল্পে ধারাবাহিকভাবে কর্মরত ছিলেন। রোববার (২৪ জুন) শিক্ষা অধিদপ্তরের জারি করা এক আদেশের তথ্য জানা যায়। 

আদেশে বলা হয়, নির্বাচিত কলেজ সমূহের উন্নয়ন প্রকল্পে ধারাবাহিকভাবে কর্মরত ৬৩ কর্মচারীকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনস্থ অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে রাজস্ব খাতে অস্থায়ীভাবে শূন্যপদের বিপরীতে স্থানান্তর করে আগামী ১ জুলাই থেকে পদায়ন করা হলো। এসব কর্মচারীর পূর্বের চাকরি ধারাবাহিকতা বজায় রাখা হবে। 

আদশে আরও বলা হয়, এসব পদের ব্যয়ভার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সরকারি বিদ্যালয়সমূহ ও সরকারি মহাবিদ্যালয়সমূহের খাত থেকে বহন করা হবে। পদগুলো রাজস্বখাতে স্থানান্তরের ক্ষেত্রে "উন্নয়ন প্রকল্প থেকে রাজস্ব খাতে স্থানান্তরিত পদের পদধারীদের নিয়মিতকরণ ও জ্যেষ্ঠতা নির্ধারণ বিধিমালা-২০০৫" এর ৪ নং ধারা অনুযায়ী চাকরি নিয়মিতকরণ ও ৬ নং ধারা অনুযায়ী তাদের বেতন, ছুটি, পেনশন ও আনুষঙ্গিক সুবিধাদি নির্ধারণের ক্ষেত্রে প্রকল্পের চাকরিকাল গণনাসহ সকল বিধি-বিধান যথাযথ ভাবে অনুসরণ করতে হবে। আগামী ৩০ জুনের মধ্যে এ ৬৩ কর্মচারীকে পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। 

রাজস্বখাতে  পদায়ন পাওয়া কর্মচারীদের তালিকা দৈনিক শিক্ষা পাঠকদের জন্য তুলে ধরা হলো।

তালিকা দেখুন: 

এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু - dainik shiksha এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর - dainik shiksha ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website