প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি নায়ক ফারুক - দৈনিকশিক্ষা

প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি নায়ক ফারুক

নিজস্ব প্রতিবেদক |

প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। হাসপাতালের বিছানায় শুয়েই তিনি সিক্ত হচ্ছে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায়।

মঙ্গলবার (১৮ আগস্ট) ঢাকাই সিনেমার বরেণ্য এই নায়কের জন্মদিন। বিশেষ এই দিনে তিনি চিকিৎসাধীন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। রোববার (১৬ আগস্ট) থেকে হাসপাতালটিতে ভর্তি তিনি।

আকবর হোসেন পাঠান ফারুক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,বেশ কিছুদিন ধরে তিনি জ্বরে ভুগছেন। দুবার করোনা টেস্ট করা হয়েছে কিন্তু রেজাল্ট নেগেটিভ এসেছে।

ফারুকের সার্বক্ষণিক খবর রাখছেন খল-অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, জ্বর নিয়ে ফারুক ভাই হাসপাতালে ভর্তি হয়েছে। তিনি করোনা আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে একাধিকবার ওনার টেস্ট করা হয়েছে। কিন্তু তা নেগেটিভ এসেছে। এখন চিকিৎসক তার জ্বর কমানোর জন্য চিকিৎসা করেছেন। পাশাপাশি তার শরীরে অন্য কোনো সমস্যা আছে কিনা সেটা পরীক্ষানিরীক্ষা করে দেখছেন।

তিনি আরও বলেন, আমরা সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। আশা করছি তিনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি।

প্রায় পাঁচ দশক ধরে বড় পর্দা মাতিয়েছেন ফারুক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

১৯৪৮ খ্রিষ্টাব্দের ১৮ আগস্ট সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন চিত্রনায়ক ফারুক। ১৯৭১ খ্রিষ্টাব্দে এইচ আকবর পরিচালিত 'জলছবি'তে অভিনয়ের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে ফারুকের অত্মপ্রকাশ ঘটে। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন মিষ্টি মেয়ে কবরী। এরপর ১৯৭৩ খ্রিষ্টাব্দে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র খান আতাউর রহমানের পরিচালনায় 'আবার তোরা মানুষ হ' ও ১৯৭৪ খ্রিষ্টাব্দে নারায়ণ ঘোষ মিতার আলোর মিছিল এ দুটি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

১৯৭৫ খ্রিষ্টাব্দে তার অভিনীত 'সুজন সখী' ও 'লাঠিয়াল' সিনেমা দুটি ব্যাপক ব্যবসা সফল হয়। ওই বছর 'লাঠিয়াল'র জন্য তিনি সেরা-পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ১৯৭৬ খ্রিষ্টাব্দে 'সূর্যগ্রহণ' ও 'নয়নমনি', ১৯৭৮ খ্রিষ্টাব্দে শহীদুল্লাহ কায়সারের উপন্যাস অবলম্বনে নির্মিত আব্দুল্লাহ আল মামুনের 'সারেং বৌ', আমজাদ হোসেনের 'গোলাপী এখন ট্রেনে'সহ বেশকিছু সিনেমায় 'মিয়া ভাই'খ্যাত চিত্রনায়ক ফারুকের অভিনয়ন প্রশংসিত হয়।

এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - dainik shiksha এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ - dainik shiksha পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী - dainik shiksha ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ - dainik shiksha প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা please click here to view dainikshiksha website Execution time: 0.011372089385986