please click here to view dainikshiksha website

প্রতারিত হয়ে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা, ২ মাস পর মৃত্যু

অলোক সাহা, ঝালকাঠি প্রতিনিধি | আগস্ট ১৩, ২০১৭ - ২:১০ অপরাহ্ণ
dainikshiksha print

শিক্ষকের প্রেমে প্রতারিত হয়ে ঝালকাঠির রাজাপুরের নবম শ্রেণির ছাত্রী বর্ণিতা হাওলাদার আত্মহত্যার চেষ্টার দুই মাস পর মারা গেছে।

শনিবার (১২ই আগস্ট) বিকেলে দক্ষিণ তারাবুনিয়া গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়। বর্ণিতা ওই গ্রামের বিপুল হাওলাদারের মেয়ে ও পশ্চিম চারাখালী হাফেজ উদ্দিন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে পড়তো।

বর্ণিতার ভাই বিপ্লব হাওলাদার বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে বর্ণিতার স্কুলের শিক্ষক ইন্দ্রজিৎ কুমার দাস বর্ণিতার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বর্ণিতার সঙ্গে সে যোগাযোগ বিচ্ছিন্নের চেষ্টা করে।

এ বিষয়টি মেনে নিতে না পেরে গত ৮ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে বর্ণিতা। পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে রাজাপুর, পরে বরিশাল শেবাচিম ও সর্বশেষ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। অবস্থার উন্নতি না হলে চিকিৎসকরা ৩ আগস্ট তাকে বাড়িতে পাঠিয়ে দেন।

রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্তের জন্য রোববার সকালে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন