প্রধানমন্ত্রীকে অনুরোধপত্র দেয়ার কর্মসূচি স্থগিত - সমিতি সংবাদ - Dainikshiksha

প্রধানমন্ত্রীকে অনুরোধপত্র দেয়ার কর্মসূচি স্থগিত

নিজস্ব প্রতিবেদক |
বৈশাখী ভাতা প্রদান এবং আগামী রোজার ঈদের আগেই পূর্নাঙ্গ ঈদ বোনাস ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধপত্র দেয়ার কর্মসূচি স্থগিত করেছে শিক্ষক-কর্মচারী সংগ্রামী ঐক্য জোট। রোববার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রীর কাছে অনুরোধপত্র দেয়ার  পূর্বঘোষিত কর্মসূচি থাকলেও সংগঠনের পক্ষ থেকে দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি স্থগিতের কথা জানানো হয়।
 
বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি ও শিক্ষক-কর্মচারী সংগ্রামী ঐক্যজোটের প্রধান সম্বয়কারী  মোঃ নজরুল ইসলাম রনি এবং বাংলাদেশ শিক্ষক সমিতির মহাসচিব মোঃ রবিউল আলম এক যৌথ বিবৃতিতে প্রায় ৫ লাখ এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীকে বৈশাখী ভাতা না দেয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, আগামী রোজার ঈদের আগেই ঈদ বোনাস প্রদান ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রোববার শিক্ষক সমাজের পক্ষে যে অনুরোধপত্র দেয়ার কথা ছিল, তা স্থগিত করা হয়েছে। 
 
বিবৃতিতে শিক্ষক নেতারা বলেন, শনিবার (১৪ এপ্রিল) দেশ ব্যাপী বাংলা নববর্ষ (১৪২৫ বঙ্গাব্দ) ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পালন করার পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানেও বৈশাখী উৎসব  সরকারি নির্দেশে পালিত হয়। একই সঙ্গে শিক্ষা প্রতিষ্ঠান থেকে মঙ্গল শোভাযাত্রাও বের করা হয়। শিক্ষক-কর্মচারীরা এসব কাজে ব্যস্ত থাকায় এবং আনুষঙ্গিক অসুবিধার্থে রোববারের কর্মসূচি সাময়িক স্থগিত করা হয়। শীঘ্রই পরবর্তী কর্মসূচির সময়সূচি পরে জানানো হবে বলে বিবৃতিতে জানানো হয়।
 
বিবৃতিতে আরো স্বাক্ষর করেন- বাংলাদেশ শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি মীর আব্দুল মালেক , যুগ্ম মহাসচিব মোঃ রফিকুল ইসলাম, অর্থসচিব আবুল বাশার বাদশা, সমিতির সহ-সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ মোহসিন উদ্দিন, মোঃ আমিনুল ইসলাম, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি মঞ্জুরুল আমিন শেখর ও মহাসচিব মোঃ বদরুজ্জামান বাদল প্রমুখ।
 
 
                                            
ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website