প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্বাশিপের আনন্দ মিছিল (ভিডিও) - সমিতি সংবাদ - Dainikshiksha

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্বাশিপের আনন্দ মিছিল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)। রোববার (১১ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাশিপ কেন্দ্রীয় কমিটির আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজধানীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষক কর্মচারীরা অংশগ্রহণ করেন।

স্বাশিপের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী।  

সমাবেশে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান শিক্ষক নেতারা। 

এ সময় আরও বক্তব্য দেন অধ্যাপক মো. সাজিদুল ইসলাম, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, সােইদুর রহমান পান্না, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন, অধ্যক্ষ নুরজাহান শারমীন অধ্যক্ষ সুমনা ইয়াসমীন প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর সন্ধ্যায় গণভবনে এক অনুষ্ঠানে শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন, স্বাশিপ সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ও অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব শরীফ আহমেদ সাদীর উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণা দেন।

  

প্রধানমন্ত্রীর এ ঘোষণার পর গণভবনের বাইরে অপেক্ষামান স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা কর্মীরা আনন্দ মিছিল বের করেন। 

 আরও পড়ুনবৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

 

করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ - dainik shiksha করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ইসরাইলের আশ্বাস, দু’এক সপ্তাহের মধ্যে করোনার টীকা - dainik shiksha ইসরাইলের আশ্বাস, দু’এক সপ্তাহের মধ্যে করোনার টীকা সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ একটি মৃত্যুও কাম্য নয় : প্রধানমন্ত্রী - dainik shiksha একটি মৃত্যুও কাম্য নয় : প্রধানমন্ত্রী স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে - dainik shiksha ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ - dainik shiksha এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে - dainik shiksha শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website