প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় কওমি মাদ্রাসাছাত্র আটক - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় কওমি মাদ্রাসাছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক |

রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি ও কুৎসা রটিয়ে ফেসবুকে পোষ্ট করায় বেলাল উদ্দীন (১৮) নামের এক কওমি মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকালে উপজেলার মুন্ডুমালা বাজার থেকে তাকে আটক করা হয়। আটক বেলাল পাঁচন্দর গ্রামের বাগমারা পাড়ার আলফাজ উদ্দীনের পুত্র এবং মুন্ডুমালা কাসেমুল উলুম ইসলামীয়া কওমি মাদ্রাসার ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ শুক্রবার বেলাল উদ্দীন তার আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে এবং বাংলায় লিখে ‘বিদ্রোহী কন্যা প্রধানমন্ত্রী শাসকগোষ্টীর একদিন ধংশ করবই ইনশাল্লাহ’। এভাবে লিখে সে ফেসবুকে পোষ্ট করেন।

এ পোষ্ট দেখে স্থানীয় আওয়ামী লীগের লোকজন বেলালকে ধরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে।

এ ব্যাপারে তানোর থানার (ওসি) আনোয়ার হোসেন বলেন, মাদ্রাসাছাত্র বেলালকে আটক করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

প্রাথমিক পর্যায়ে সে স্বীকার করেছেন এবং তার কাছ থেকে তার ব্যবহত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030272006988525