প্রধানমন্ত্রীর তহবিলে সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের অনুদান - ব্যাংক ও বীমা - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীর তহবিলে সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের অনুদান

নিজস্ব প্রতিবেদক |

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে পৌনে চার কোটি টাকা অনুদান দিয়েছে রাষ্ট্রায়ত্ব সোনালী, রূপালী ও জনতা ব্যাংক লিমিটেড। সোমবার (৬ এপ্রিল) রূপালী ব্যাংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা এহতেশামুজ্জামান এক বিজ্ঞপ্তিতে দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ৫ এপ্রিল রোববার বিকেলে সোনালী ব্যাংকের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবদুস সালাম আজাদ প্রধানমন্ত্রীর কার্যালয়ে উপস্থিত হয়ে এই অনুদানের চেক হস্তান্তর করেন।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারী বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত হয়ে এই অনুদান গ্রহণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপস্থিত থাকা প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে পৌনে চার কোটি টাকার অনুদানের চেক তুলে দেন সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকরা।
 
অনুদানের চেক হস্তান্তর উপলক্ষে দেয়া ভাষণে প্রধানমন্ত্রী শুভেচ্ছা জ্ঞাপন করেন করোনা ভাইরাস মোকাবেলায় সহযোগিতার হাতকে প্রসারিত করে এগিয়ে আসা সোনালী, রূপালী ও জনতা ব্যাংকসহ সবগুলো প্রতিষ্ঠানের প্রতি।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি আপনাদের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। কেননা আপনারা এই প্রয়োজনীয় মুহূর্তে সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে এসেছেন। জাতি আপনাদের এই অবদানকে সবসময় স্মরণ করবে।’

ঘুষের অর্ধকোটি টাকা নিয়ে শিক্ষা অফিসার-শিক্ষক নেতাদের পাল্টাপাল্টি - dainik shiksha ঘুষের অর্ধকোটি টাকা নিয়ে শিক্ষা অফিসার-শিক্ষক নেতাদের পাল্টাপাল্টি পরীক্ষা কার্যক্রমের সময় কমিয়েছে পিএসসি - dainik shiksha পরীক্ষা কার্যক্রমের সময় কমিয়েছে পিএসসি মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ - dainik shiksha মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ পিএসসির নতুন চেয়ারম্যান সোহরাব হোসাইন - dainik shiksha পিএসসির নতুন চেয়ারম্যান সোহরাব হোসাইন বৈষম্যমুক্ত শিক্ষা হোক মহান শিক্ষা দিবসের অঙ্গীকার - dainik shiksha বৈষম্যমুক্ত শিক্ষা হোক মহান শিক্ষা দিবসের অঙ্গীকার কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা এমপিওভুক্ত হচ্ছেন দুই হাজারের বেশি শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন দুই হাজারের বেশি শিক্ষক please click here to view dainikshiksha website