please click here to view dainikshiksha website

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন ইবি’র ৪ শিক্ষার্থী

ইবি প্রতিনিধি | জানুয়ারি ৮, ২০১৬ - ৮:৫৫ অপরাহ্ণ
dainikshiksha print

ib

মেধার সাক্ষ্য রেখে “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪ জন কৃতি শিক্ষার্থী। বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাবলিক বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের হাতে এ পদক তুলে দেন প্রধানমন্ত্রী।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন আয়োজিত অনুষ্ঠানে দেশের ৩৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে প্রতিটি অনুষদে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ২০১১ সালের ৭৪ জন এবং ২০১২ সালের ৯২ জন মেধাবী শিক্ষার্থীকে এ পদক প্রদান করা হয়েছে।

স্বর্ণপদক অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার ও প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী হিসেবে প্রধনমন্ত্রী স্বর্ণপদক প্রাপ্ত চার শিক্ষার্থী হলো- মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদ ভূক্ত আরবী ভাষা ও সাহিত্য বিভাগের মো. সাইফুল্লাহ। তিনি লক্ষীপুর জেলার রাইপুর থানাধীন চরবগা গ্রামের মো. ইসমাইলে পুত্র। ধর্মতত্ব অনুষদ ভূক্ত আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মো. আব্দুল গফ্ফার। তিনি কুমিল্লা জেলার মুরাদনগড় থানাধীন দৌলতপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র। ব্যবসায় প্রশাসন অনুষদভূক্ত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের নাজনীন আক্তার। নাজনিন কুষ্টিয়া সদর থানার নজরুল ইসলামের মেয়ে। ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ ভূক্ত ফলিত পদার্থবিজ্ঞান, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শেখ দবির হোসেন।


সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন