প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ - স্কুল - দৈনিকশিক্ষা

প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি |

গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী এলাকায় একটি কিন্ডারগার্টেন স্কুলে ভাংচুর ও প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেনসহ কয়েকজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ স্কুলের শিক্ষক রিংকু মিয়া ও তার মাদক ব্যবসায়ী বাবা মোখলেস উদ্দিনের বিরুদ্ধে। এ বিষয়ে প্রধান শিক্ষক বাদী হয়ে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, কদমতলী এলাকার ইংলিশ মাল্টিমিডিয়া কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষক একই গ্রামের রিংকুকে শিশুশিক্ষার্থীদের মারধর ও অভিভাবকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার কারণে স্কুল কর্তৃপক্ষ একাধিকবার সতর্ক করার পরও কর্নপাত না করায় তাকে অব্যাহতি দেয়া হয়। শনিবার রিংকু ও তার বাবা মোখলেস কয়েক সহযোগীসহ স্কুলে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। এতে বাধা দিলে প্রধান শিক্ষকসহ কয়েক শিক্ষককে পিটিয়ে আহত করে তারা।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website