প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি, শিক্ষার্থীদের বিক্ষোভ - স্কুল - Dainikshiksha

প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি, শিক্ষার্থীদের বিক্ষোভ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি |

বাগেরহাটের শরণখোলার আমড়াগাছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খাঁনকে মারধরের ঘটনায় , তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই প্রতিষ্ঠানের শিক্ষক হাসানুজ্জামান বাবুকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এদিকে, শিক্ষকের ওপর হামলায় জড়িতদের বিচারের দাবিতে বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ১০ টায় বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি বৃহস্পতিবার বেলা ১১ টায় সংবাদ সম্মেলন করে দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে। 

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও কৃষি বিভাগের উপ-পরিচালক (অবঃ) শহিদ হোসেন বাবুল শিক্ষার্থীদের ক্লাশ বর্জন ও বিক্ষোভ মিছিলের বিষয়টি স্বীকার করে দৈনিকশিক্ষা ডটকমকে জানান, ‘আজ সকালে আমার সভাপতিত্বে অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।’

শরণখোলা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ নূরুল আলম ফকিরকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন, মামলা দায়ের, এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিদ্যালয়ের কম্পিউটার বিভাগের শিক্ষক হাসানুজ্জামান বাবুকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান শহিদ হোসেন বাবুল।

আরও পড়ুন: নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা

পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website