প্রধান শিক্ষকের চলতি দায়িত্বে ১৩৪ শিক্ষক - বিবিধ - Dainikshiksha

প্রধান শিক্ষকের চলতি দায়িত্বে ১৩৪ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

প্রধান শিক্ষকের শূন্যপদে চলতি দায়িত্ব পেয়েছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আরও ১৩৪ সহকারী শিক্ষক। চলতি দায়িত্ব প্রাপ্তদের মধ্যে রয়েছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ৮ জন, রাঙ্গামাটি সদর উপজেলার ২২ জন, ভোলার দৌলতখান উপজেলার ৯ জন, রাজবাড়ীর সদর, পাংশা, কালুখালী, গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলার ৬৫ জন, ঝিনাইদহ সদর ও হরিনাকুন্ডু উপজেলার ২১ জন এবং বগুড়ার সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলার ১০ জন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়।

একই সাথে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ১১ জন, রাজবাড়ী সদর উপজেলার ৩ জন, ঝিনাইদহ সদর উপজেলার ১৮ জন এবং বগুড়ার সারিয়াকন্দি উপজেলার ১ জন শিক্ষকসহ ৩৩ শিক্ষকের চলতি দায়িত্বের আদেশ বাতিল করা হয়েছে। 

বিস্তারিত দেখুন:

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website