প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব আরও ৩৬ শিক্ষক - বদলি - Dainikshiksha

প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব আরও ৩৬ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও ৩৬ জন সহকারী শিক্ষককে প্রধান শিক্ষকের শূন্য পদে চলতি দায়িত্ব দেয়া হয়েছে। এ তালিকায় ময়মনসিংহ ও চাঁদপুর উপজেলার বিভিন্ন স্কুলে কর্মরত জ্যেষ্ঠ সহকারী শিক্ষকরা রয়েছেন। একইসাথে এ দুই উপজেলার ২৭জন শিক্ষকের চলতি দায়িত্বের আদেশ বাতিল করা হয়েছে। রোববার (৩ জুন) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়েছে।

জানা গেছে, চাঁদপুর জেলার সদর, মতলব উত্তর, মতলব দক্ষিণ, হাইমচর, ফরিদগঞ্জ, হাজীগঞ্জ ও কচুয়া উপজেলার ৩২ জন শিক্ষক এবং ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ৪ জন শিক্ষক রয়েছেন।

একই সাথে চাঁদপুরের সদর, মতলব উত্তর, মতলব দক্ষিণ, হাইমচর, ফরিদগঞ্জ, হাজীগঞ্জ ও কচুয়া উপজেলার ২৬জন এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১ জনসহ চলতি দায়িত্বপ্রাপ্ত ২৭ শিক্ষকের চলতি দায়িত্বের আদেশ বাতিল করা হয়েছে। 

তালিকা দেখতে ক্লিক করুন: 

প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ - dainik shiksha ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website