please click here to view dainikshiksha website

প্রধান শিক্ষকের ভুলে ফুলবাড়ীয়ায় ধর্ম পরীক্ষা স্থগিত

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | আগস্ট ১২, ২০১৭ - ৬:২৫ অপরাহ্ণ
dainikshiksha print

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় এক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের ভুলে উপজেলার প্রায় দুই শতাধিক প্রাথমিক বিদ্যালয়ের শনিবারের (১২ আগস্ট) ধর্ম পরীক্ষা স্থগিত করা হয়েছে।
গত ৬ই আগস্ট থেকে একযোগে উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোতে দ্বিতীয় সাময়িক পরীক্ষা শুরু হয়। পরীক্ষার রুটিন অনুযায়ী গত ৭ই আগস্ট ছিল পঞ্চম শ্রেণির গণিত পরীক্ষা। কিন্তু বগাকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আতিকুল ইসলাম গণিত পরীক্ষার বদলে ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা গ্রহণ করেন। ফলে উপজেলার অন্যান্য বিদ্যালয়গুলোর ১২ই আগস্টের ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা স্থগিত করা হয়েছে।
ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আতিকুল ইসলাম বলেন, গণিত পরীক্ষার দিন সকাল ১১টা পর্যন্ত স্কুলে ছিলাম, পরবর্তীতে উপবৃত্তির কাজের জন্য চলে আসছি। ভুল করে গণিত পরীক্ষার বদলে ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা নিয়েছে শিক্ষকরা।
উপজেলা শিক্ষা কর্মকর্তা জীবন আরা বেগম বলেন, একজন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের ভুলের কারণে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ধর্ম পরীক্ষা স্থগিত করা হয়েছে। সেই প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।


বগাকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য নতুন করে গণিত প্রশ্ন ও উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ধর্ম প্রশ্ন তৈরি করা হবে বলে জানান উপজেলা শিক্ষা কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. মুন্নাফ হোসেন, সহকারী শিক্ষক(ইংরেজী), মোহাম্মদনগর উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ীয়া, ময়মনসিংহ। says:

    very sad,,,,,

আপনার মন্তব্য দিন