please click here to view dainikshiksha website

প্রভাবশালীকে সালাম না দেয়ায় স্কুলছাত্রকে পিটিয়ে আহত

কুমিল্লা প্রতিনিধি | আগস্ট ৮, ২০১৭ - ৮:০২ অপরাহ্ণ
dainikshiksha print

কুমিল্লায় প্রভাবশালীকে সালাম না দেয়ায় কবির হোসেন (১৩) নামের এক স্কুলছাত্রকে টর্চলাইট দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। চৌদ্দগ্রাম উপজেলার দুই নম্বর উজিরপুর ইউনিয়নের ঘাসি গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার (৭ই আগস্ট) রাতে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কবির হোসেন স্থানীয় মিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র এবং ওই গ্রামের তোফায়েল হোসেনের ছেলে।

আহত স্কুল ছাত্র ও তার মা সাংবাদিকদের জানান, কবির হোসেন সোমবার মিয়াবাজার উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় একই গ্রামের প্রবাস ফেরত ইকবাল হোসেন তার বাড়ির পাশের একটি দোকানের সামনে ছিলেন। ওই সময় তাকে সালাম না দেওয়ায় কবির হোসেনকে হাতে থাকা টর্চলাইট দিয়ে মাথায় ও হাতে-পায়ে পিটিয়ে আহত করেন। এসময় তার চিৎকারে ছেলেকে রক্ষার জন্য নাছিমা বেগম এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয় বলে মা ও ছেলে জানান।

মঙ্গলবার বিকেলে কুমেক হাসপাতালে নাছিমা বেগম ও তার স্বামী তোফায়েল হোসেনসহ তাদের স্বজনরা সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের কিংবা বিষয়টি সাংবাদিকদের না জানানোর জন্য তাদেরকে হুমকি প্রদর্শন করা হচ্ছে। তারা আইনপ্রয়োগকারী সংস্থার সহযোগিতা চেয়েছেন।

এ বিষয়ে ইকবাল হোসেনের বক্তব্য জানা যায়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বয়োবৃদ্ধ জানান, ওই দোকানের সামনে স্থানীয় মুরুব্বী শ্রেণির লোকজন ছিল। কবির হোসেন এ পথে স্কুলে যাওয়ার সময় সম্মান প্রদর্শনে সালাম না দেওয়ায় বয়োজ্যেষ্ঠ হিসেবে শাসন করেছে। তবে রাগের বশে মারধর বেশি করায় তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. হুমায়ুন কবির says:

    ক্ষমতার দম্ভ বলে কথা!

আপনার মন্তব্য দিন