প্রভাষক সৈয়দ মনুর ইন্তেকাল - সমিতি সংবাদ - Dainikshiksha

প্রভাষক সৈয়দ মনুর ইন্তেকাল

সাইফুর রহমান মিরণ, বরিশাল |

বরিশাল সদর উপজেলার তালুকদার হাট স্কুল অ্যান্ড কলেজের তথ্য ও প্রযুক্তি বিষয়ের প্রভাষক মান্নান সৈয়দ মনু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। সেমাবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৫টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মান্নান সৈয়দ মনু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিন এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন। 

প্রভাষক মান্নান সৈয়দ মনুর মৃত্যুতে শোক জানিয়েছেন, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস)  এবং তালুকদার হাট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষকরা।

মান্নান সৈয়দ মনুর বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) কেন্দ্রীয় সভাপতি মণ্ডলীর সদস্য এবং বরিশাল আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জলিলুর রহমান, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আ ক ম মিজানুর রহমান, বাকবিশিস আঞ্চলিক কমিটির সভাপতি অধ্যক্ষ তপংকর চক্রবর্তী, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মো. আনোয়ারুল হক, সহ সভাপতি অধ্যক্ষ আনিচুর রহমান, মহানগর কমিটির সভাপতি অধ্যাপক আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যাপক দুলাল চন্দ্র মজুমদার প্রমূখ। 

অন্যদিকে তালুকদার হাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. হানিফ মল্লিক, শিক্ষক প্রতিনিধি ও প্রভাষক স্নেহাংসু  কুমার বিশ্বাস শিক্ষকমণ্ডলী শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন।

কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website