প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেলের পরীক্ষা স্থগিত - পরীক্ষা - Dainikshiksha

প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেলের পরীক্ষা স্থগিত

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রশ্ন ফাঁস হওয়ায় শুক্রবার (২০ জুলাই) বেলা ১টার দিকে পরীক্ষা স্থগিত করা হয়। 

পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কয়েক ঘণ্টা আগে পরীক্ষা স্থগিত করা হয়। 

এতে বিভিন্ন স্থান থেকে আসা পরীক্ষার্থীরা দুর্ভোগে পড়েন। হঠাৎ করেই পরীক্ষা স্থগিত করায় দেশের বিভিন্ন দূর-দূরান্ত থেকে আসা পরীক্ষার্থীরা পশ্চিমাঞ্চল রেল ভবনের (রাজশাহী) সামনে গিয়ে দুপুরে দুই দফা বিক্ষোভ প্রদর্শন করেন।

পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। তবে বিক্ষোভের সময় পুলিশ দিয়ে প্রার্থীদের গ্রেফতারের হুমকি দেওয়া হয়েছে বলেও পরীক্ষার জন্য আসা প্রার্থীরা অভিযোগ করেছেন। 

বিষয়টি জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকম অফিসার অসীম কুমার তালুকদার বলেন, এখানে তাদের করার কিছু নেই। পরীক্ষা বাধ্য হয়েই স্থগিত করা হয়েছে। 

তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁস হওয়ায় বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিতব্য পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে তারা ঈদ-উল-আজহার আগেই স্থগিত এই পরীক্ষা গ্রহণ করা হবে।

প্রশ্নপত্র নতুনভাবে তৈরির পরই এই তারিখ নির্ধারণ করা হবে। ওই সময় পরীক্ষার তারিখ জানিয়ে পত্রিকায় আবারও বিজ্ঞাপন দেওয়া হবে। 

এছাড়া প্রার্থীদের নামে আবারও পরীক্ষার কার্ড পাঠানো হবে বলেও জানান পশ্চিমাঞ্চল রেলওয়ের এই চিফ সিগন্যাল ও টেলিকম অফিসার।

কোচিং সেন্টার বন্ধ থাকবে এক মাস - dainik shiksha কোচিং সেন্টার বন্ধ থাকবে এক মাস এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১০২৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১০২৯ শিক্ষক স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২৬ জানুয়ারি হচ্ছে না - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২৬ জানুয়ারি হচ্ছে না অবসর-কল্যাণে ১০ শতাংশ চাঁদার আদেশ জারি - dainik shiksha অবসর-কল্যাণে ১০ শতাংশ চাঁদার আদেশ জারি অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট অভিভাবকশূন্য - dainik shiksha অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট অভিভাবকশূন্য ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না - dainik shiksha ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website