প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেলের পরীক্ষা স্থগিত - পরীক্ষা - Dainikshiksha

প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেলের পরীক্ষা স্থগিত

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রশ্ন ফাঁস হওয়ায় শুক্রবার (২০ জুলাই) বেলা ১টার দিকে পরীক্ষা স্থগিত করা হয়। 

পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কয়েক ঘণ্টা আগে পরীক্ষা স্থগিত করা হয়। 

এতে বিভিন্ন স্থান থেকে আসা পরীক্ষার্থীরা দুর্ভোগে পড়েন। হঠাৎ করেই পরীক্ষা স্থগিত করায় দেশের বিভিন্ন দূর-দূরান্ত থেকে আসা পরীক্ষার্থীরা পশ্চিমাঞ্চল রেল ভবনের (রাজশাহী) সামনে গিয়ে দুপুরে দুই দফা বিক্ষোভ প্রদর্শন করেন।

পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। তবে বিক্ষোভের সময় পুলিশ দিয়ে প্রার্থীদের গ্রেফতারের হুমকি দেওয়া হয়েছে বলেও পরীক্ষার জন্য আসা প্রার্থীরা অভিযোগ করেছেন। 

বিষয়টি জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকম অফিসার অসীম কুমার তালুকদার বলেন, এখানে তাদের করার কিছু নেই। পরীক্ষা বাধ্য হয়েই স্থগিত করা হয়েছে। 

তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁস হওয়ায় বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিতব্য পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে তারা ঈদ-উল-আজহার আগেই স্থগিত এই পরীক্ষা গ্রহণ করা হবে।

প্রশ্নপত্র নতুনভাবে তৈরির পরই এই তারিখ নির্ধারণ করা হবে। ওই সময় পরীক্ষার তারিখ জানিয়ে পত্রিকায় আবারও বিজ্ঞাপন দেওয়া হবে। 

এছাড়া প্রার্থীদের নামে আবারও পরীক্ষার কার্ড পাঠানো হবে বলেও জানান পশ্চিমাঞ্চল রেলওয়ের এই চিফ সিগন্যাল ও টেলিকম অফিসার।

আলিমের নম্বর বণ্টন প্রকাশ - dainik shiksha আলিমের নম্বর বণ্টন প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান - dainik shiksha সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website