প্রশ্নফাঁসের অভিযোগে কলেজছাত্র আটক - এসএসসি/দাখিল - Dainikshiksha

প্রশ্নফাঁসের অভিযোগে কলেজছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক |

এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে সাব্বির আহমেদ (১৯) নামে একজনকে আটক করেছে র‌্যাব-২। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁও তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি ফিরোজ কাউসার জানান, আটক সাব্বির ধামরাই এলাকার একটি সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। সে তালতলা এলাকার বাসিন্দা। ফেসবুক, হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এসএসসির প্রশ্ন সরবরাহ করে বিকাশের মাধ্যমে অর্থ সংগ্রহ করতো সাব্বির।

তার সঙ্গে সংশ্লিষ্টদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান এএসপি ফিরোজ কাউসার।

প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ - dainik shiksha প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর - dainik shiksha মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন - dainik shiksha মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website