প্রশ্নফাঁসের মামলায় তরুণ গ্রেফতার - পরীক্ষা - Dainikshiksha

প্রশ্নফাঁসের মামলায় তরুণ গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

২০১৮ খ্রিস্টাব্দের এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফয়সাল (২০) নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাতে বন্দর থানার নবীগঞ্জ এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

ফয়সালকে তথ্য-প্রযুক্তি আইনে দায়ের হওয়া একটি মামলায় আসামি করা হয়েছে। সে নবীগঞ্জ এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে। গতকাল সোমবার (২৭ আগস্ট) দুপুরে তাকে আদালতে তোলা হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই সালাউদ্দিন জানান, ২০১৮ খ্রিস্টাব্দের এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের মামলায় ফয়সালকে গ্রেফতার করা হয়। তাকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হয়েছে; তবে রিমান্ডের শুনানি হয়নি।

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website