প্রশ্নফাঁস চক্রের সদস্য গ্রেফতার - পরীক্ষা - Dainikshiksha


প্রশ্নফাঁস চক্রের সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

সামাজিক যোগাযোগ মাধ্যমে এইচএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়ে মো. মিলন মিয়া (১৯) নামে  প্রশ্ন ফাঁসকারী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। আটক মিলন গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকার আব্দুল মজিদের ছেলে।

র‌্যাব-১-এর উপপরিচালক মো. কামাল উদ্দিন জানান, সোমবার (১৬ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা টঙ্গী থানাধীন কলেজ গেইট এলাকা হতে এবারের এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় ওই সদস্যকে আটক করা হয়। এসময় তার কাছ হতে প্রশ্নপত্র ফাঁসের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলফোন ও সীমকার্ড বিশ্লেষণ করে মিলনের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যম Telegram Apps ও Facebook Apps এ প্রশ্নপত্র ফাঁসের ব্যাপারে সংশ্লিষ্টতা পাওয়া যায়।

পাঠকের মন্তব্য দেখুন
একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে - dainik shiksha অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.0067811012268066