প্রশ্ন ফাঁসের অভিযোগে ৩ শিক্ষক আটক - পরীক্ষা - Dainikshiksha

প্রশ্ন ফাঁসের অভিযোগে ৩ শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক |

বরিশালের উজিরপুরে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার প্রশ্ন মোবাইল ফোনের মাধ্যমে ফাঁসের অভিযোগে তিন শিক্ষককে আটক করা হয়েছে।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে পরীক্ষা শুরু হওয়ার পরপরই উজিরপুর পৌরসভার মাহার এলাকায় রায়েরকাঠী টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট অ্যান্ড কমার্স কলেজের শিক্ষক পরেশ বেপারীর বাসায় অভিযান চালানো হয়। অভিযানে ওই কলেজের শিক্ষক পরেশ বেপারী, শিক্ষক সমীরণ বিশ্বাস ও শহীদ স্মরনিকা ডিগ্রি কলেজের শিক্ষক আ. কাশেমকে আটক করা হয়।

অভিযানে দেখা যায়, ব্যবসায় শিক্ষা বিভাগের পরীক্ষার প্রশ্ন মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলে তারা বাহিরে নিয়ে আসেন। সেই প্রশ্ন পরেশ বেপারীর বাসায় বসে সমাধান করছিলো আটক তিন শিক্ষক। তবে কোন কেন্দ্র থেকে কিভাবে প্রশ্নের ছবি তোলা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পাবলিক পরীক্ষা আইনে নিয়মিতো মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক - dainik shiksha পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ - dainik shiksha ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website