প্রাথমিকের বই ছাপার কাজ ১৪ ডিসেম্বরের মধ্যে শেষ হবে - বিবিধ - দৈনিকশিক্ষা

প্রাথমিকের বই ছাপার কাজ ১৪ ডিসেম্বরের মধ্যে শেষ হবে

নিজস্ব প্রতিবেদক |

২০১৯ খ্রিস্টাব্দের জন্য প্রাথমিক বিদ্যালয়ের বইয়ের ছাপার কাজ এ বছরের ১৪ ডিসেম্বরের মধ্যে শেষ হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় এ তথ্য জানানো হয়েছে। কমিটির সভাপতি মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে  মঙ্গলবার (২ অক্টোবর) সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ কথা জানানো হয়।

 কমিটির সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান, আ খ ম জাহাঙ্গীর হোসাইন, আলী আজম এবং মোহাম্মদ ইলিয়াছ সভায় অংশগ্রহণ করেন।
 
সভায় জানানো হয়, ডিপিপি মোতাবেক ৫ বছর মেয়াদী পিইডিপি-৪ কর্মসূচির আওতায় ৩য় বছর ২০২০-২১ অর্থ বছরের মধ্যে প্রাথমিকের স্বতন্ত্র শিক্ষা বোর্ড বাস্তবায়ন করার পরিকল্পনা রয়েছে।
 
সভায় আরো জানানো হয়, প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯ সালের এনসিটিবি কর্তৃক বই ছাপানোর কার্যক্রম আগামী ১৪ ডিসেম্বর, ২০১৮ এর মধ্যে সম্পন্ন করা হবে।


 
এছাড়াও পিইডিপি-৪ প্রকল্প সর্ম্পকে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব, মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
 

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website