প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি - বদলি - দৈনিকশিক্ষা

প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে  দুইজন উপ-পরিচালককে ঢাকার বাইরে বদলি করা হয়েছে। উপ-পরিচালক তাহমিনা খাতুনকে চট্টগ্রামের এবং উপ-পরিচালক মো. ইমামুল ইসলামকে বরিশালের বিভাগীয় উপ-পরিচালক পদে বদলি করা হয়। গত ২৭ আগস্ট ৫ জন ডিডিকে বদলি করে আদেশ জারি করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এদিকে বরিশালের বিভাগীয় উপ পরিচালক এস এম ফারুক এবং চট্টগ্রামের উপ-পরিচালক মো সুলতান মিয়াকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক পদে বদলি করা হয়।

একই আদেশে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অপর এক উপ-পরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়াকে ঢাকা অঞ্চলের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে।

খন্দকার আনোয়ারের স্ত্রী বেগম কামরুন নাহারও একজন সচিব। তিনি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছেন।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website