প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের নতুন ভবন - বিবিধ - Dainikshiksha

প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের নতুন ভবন

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক শিক্ষকদের প্রশিক্ষণের জন্য ১০ তলা ভবন তৈরি হয়েছে। বৃহস্পতিবার (৮নভেম্বর) মিরপুরে ভবনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান। উদ্বোধনী বক্তব্যে তিনি প্রাথমিক শিক্ষার উন্নয়নে সরকারের নানা কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গিয়াস উদ্দিন মজুমদার, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ।

 প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বলেন, দীর্ঘ প্রচেষ্টার পর শিক্ষকদের প্রশিক্ষণ ইনস্টিটিউট তৈরি করা হয়েছে। আজকে যেখানে পিটিআই ভবন নির্মাণ হয়েছে দীর্ঘদিন ধরে দেড় একরের এই জায়গাটি দলীয় প্রভাবে দখল করে রাখা হয়েছিল। কিন্তু এখন থেকে আর সে সুযোগ থাকবে না। আওয়ামী লীগের নামে কাউকে আর এখানে দখলের সুযোগ দেয়া হবে না। এ বিষয়ে  স্থানীয় সংসদ সদস্যের সহযোগিতা কামনা করেন তিনি। 

 এছাড়াও অনুষ্ঠানে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষক, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website