প্রেমিকার সঙ্গে রাগ করে ইবি ছাত্রের আত্মহত্যা চেষ্টা - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

প্রেমিকার সঙ্গে রাগ করে ইবি ছাত্রের আত্মহত্যা চেষ্টা

ইবি প্রতিনিধি |

প্রেমিকার সঙ্গে রাগ করে সোহাগ নামের এক ছেলে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যাম্পাসে মোটরসাইকেল দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। শুক্রবার সন্ধ্যা ৬ টায় ইবির ভিসির বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

আহত অবস্থায় সোহাগকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে ভর্তি করা হয়। মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ছেলেটির অবস্থা গুরুতর দেখে তাকে ঝিনাইদহে শহরে পাঠিয়ে দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে, ভিসির বাড়ির সামনের রাস্তায় সোহাগের সঙ্গে তার প্রেমিকার মনোমালিন্য হয়। মনোমালিন্যের একপর্যায়ে ছেলেটি নিজের বাইক নিয়ে ইচ্ছাকৃতভাবে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে গুরুতরভাবে আহত হয় ছেলেটি। পরে তার প্রেমিকা ছেলেটিকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যায়।

সোহাগের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার কবিরপুর গ্রামে বলে জানা গেছে। তবে মেয়েটির পরিচয় জানা যায়নি। তারা বাইরে থেকে ক্যাম্পাসে ঘুরতে এসে এ ঘটনা ঘটিয়েছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, বিষয়টি জানার পর ছেলেটির মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয় থানাকে মৌখিকভাবে বিষয়টি অভিহিত করা হয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখছে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন লিখিতভাবে বিষয়টি অভিহিত করেনি। তবে মৌখিকভাবে বিষয়টি জানতে পেরেছি।

৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা - dainik shiksha র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ - dainik shiksha ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ - dainik shiksha শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ - dainik shiksha ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website