প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে, আটক ১ - বিবিধ - Dainikshiksha

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে, আটক ১

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি |

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে স্কুল গেটের সামনে ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তুলির (১৪) পেটে চাকু ঢুকিয়ে হত্যার চেষ্টা করেছে বখাটে নাঈম। শনিবার (১ সেপ্টেম্বর) সকাল নয়টায় পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের সড়কে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয়রা বখাটে নাঈমকে আটক করে মহিপুর থানায় সোপর্দ করেছে।  এ ঘটনায় ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ে কোন ক্লাস হয়নি আজ। তুলি ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও পশ্চিম ধুলাসার গ্রামের নিজাম হাওলাদারের মেয়ে। 

আহত স্কুল ছাত্রীকে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু পেটে চাকু ঢুকিয়ে দেয়ায় প্রচন্ড রক্তক্ষরণ হওয়ায় অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তুলিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্কুল শিক্ষক-শিক্ষার্থী, জন প্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, কলাপাড়ার পূর্ব ধুলাসার গ্রামের সলেমান সোনারের ছেলে নাঈম দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তুলিকে। ঘটনার সময় তুলি স্কুলে প্রবেশের মুখে স্কুল গেটে বখাটে নাঈম আবার তার পথরোধ করে। কোন কিছু বোঝার আগেই তার পকেটে থাকা চাকু তুলির পেটে ঢুকিয়ে দিয়ে সে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্কুল শিক্ষার্থী ও শিক্ষকরা তুলিকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। কিন্তু চাকুটি পেটে ঢুকে থাকায় প্রচন্ড রক্তক্ষরণে তার অবস্থার অবনতি ঘটলে বরিশাল রেফার করা হয়। কলাপাড়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জে এইচ খান লেলীন জানান, লোহার প্রায় ছয় ইঞ্চি ছুরি তার পেটে ঢুকে রয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল রেফার করা হয়েছে।

ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো: জামান হোসেন জানান, ঘটনার পরই পাশ্ববর্তী আলহাজ্ব জালাল উদ্দিন কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা বখাটে নাঈমকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। নাঈম এর আগেও ওই তুলিকে স্কুলে আসা যাওয়ার পথে উত্তক্ত্য করতো। এ নিয়ে স্থানীয়ভাবে তাকে শাসানো হলেও নাঈমের বখাটেপনা থামেনি।

ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন জানান, গত বছর নাঈম এই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়ে ফেল করে। 

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, বখাটে নাঈমকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website