প্রেমের ফাঁদে ছাত্রীর ভিডিও ধারণ, ২ শিক্ষক গ্রেফতার - বিবিধ - Dainikshiksha

প্রেমের ফাঁদে ছাত্রীর ভিডিও ধারণ, ২ শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

পর্নো ভিডিও তৈরিতে জড়িত থাকার অভিযোগে রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে দুই শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলো ইয়াসিন আরাফাত ও সাইফুল ইসলাম। র‌্যাব জানায়, তারা ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করত। এরপর সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে হাতিয়ে নিত মোটা অঙ্কের টাকা।

র‌্যাব-১ সূত্র জানায়, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে ছায়াতদন্ত করে র‌্যাব। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পর্নোগ্রাফি তৈরিতে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়। ভুক্তভোগীরা জানায়, প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদের সঙ্গে ঘনিষ্ঠ হতো গ্রেফতারকৃতরা। সেই সময়ের দৃশ্য গোপনে ক্যামেরায় ধারণ করা হতো। পরে এসব ভিডিও দেখিয়ে তাদের পর্নোগ্রাফি তৈরিতে বাধ্য করা হতো। র‌্যাব জানায়, ইয়াসিন আরাফাত ইংরেজিতে অনার্স করে একটি বেসরকারি স্কুল অ্যান্ড কলেজে যোগ দেয়। কয়েক মাস চাকরির পর ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়।

পরে একটি কিন্ডার গার্টেনে ইংরেজি শিক্ষক হিসেবে চাকরি পেলেও একই কারণে তা হারাতে হয়। শেষে সে গৃহশিক্ষক হিসেবে শিক্ষার্থী পড়ানো শুরু করে। অপর আসামি সাইফুল ইসলাম বেসরকারি স্কুলে হিসাব বিজ্ঞানের শিক্ষক হিসেবে যোগ দেয়। দেড় বছর চাকরির পর ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ায় তাকে বরখাস্ত করে কর্তৃপক্ষ। এরপর সে আরেকটি স্কুল অ্যান্ড কলেজে চাকরি পেলেও একই কারণে সেখানেও বরখাস্ত হয়। সর্বশেষ সে কিন্ডার গার্টেনে চাকরির পাশাপাশি গৃহশিক্ষকতা করত। এই সুযোগে তারা দুই ছাত্রীকে নিজের ফেসবুক আইডি দিত। মেসেঞ্জারে চ্যাট করার একপর্যায়ে ছাত্রীদের মোবাইল ফোন নম্বর চেয়ে নিত। কথোপকথনের মাধ্যমে ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে নিজের বাসায় বা বন্ধুর বাসায় নিয়ে ঘনিষ্ঠ হতো।

সরকারি হলো আরও ২ স্কুল - dainik shiksha সরকারি হলো আরও ২ স্কুল নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে - dainik shiksha নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website