প্রেসক্লাব চিতলমারী’র বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন - 1

প্রেসক্লাব চিতলমারী’র বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি |

বাগেরহাটের চিতলমারীতে প্রেসক্লাবের বার্র্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় প্রেসক্লাব চিতলমারী’র কার্যালয়ে এ বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এসময় দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও পাক্ষিক আলোকিত সময় সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদ শেখকে সভাপতি ও দৈনিক শিক্ষা প্রতিনিধি প্রদীপ মন্ডলকে সাধারণ সম্পাদক মনোনিত করে ২১ সদস্যের বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যের মধ্যে রয়েছে সহ-সভাপতি শেখর ভক্ত (দৈনিক ইত্তেফাক), বিভাষ দাস (বৈশাখী টেলিভিশন/ দৈনিক তৃতীয়মাত্রা), রামকৃষ্ণ বিশ্বাস (দৈনিক যায়যায় দিন). যুগ্ম সাধারণ সম্পাদক পংকজ রায় (আলোতি সময়), সহ-সম্পাদক কপিল ঘোষ, দপ্তর সম্পাদক গোবিন্দ মজুমদার (আলোকিত সংবাদ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সমীক মজুমদার (দৈনিক জয় বাংলা), সাংগঠনিক সম্পাদক শেখ রাফা (দৈকিন জন্মভূমি), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুখময় ঘরামী (ঢাকা টাইমস ২৪ ডট কম) প্রচার সম্পাদক সম্রাট মজুমদার (দৈনিক অনির্বাণ), কোষাধ্যক্ষ মোঃ আফিজুর রহমান (দৈনিক মানবজমিন) নির্বাহী সদস্য পংকজ মন্ডল (দৈনিক সমকাল ), মীর মাসুদ হুসাইন (দৈকিন সন্ধ্যাবাণী), অনুপ বিশ্বাস (দৈনিক ডেসটিনি), সাধারণ সদস্য অনুকুল বসু, রনজিত বসু, অরুণ সরকার, অমৃত মলঙ্গী, এস এম খালিদ হোসেন প্রমুখ।

চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website