ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের রশিদ চেয়েছে শিক্ষা বোর্ড - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের রশিদ চেয়েছে শিক্ষা বোর্ড

নিজস্ব প্রতিবেদক |

এসএসসি ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষায় ফরম পূরণের অতিরিক্ত টাকা আদায় তদারকিতে প্রতিষ্ঠানগুলোর কাছে  রশিদ চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড। ৭ কর্মদিবসের মধ্যে প্রতিষ্ঠান প্রধানের ই-মেইল ঠিকানাসহ ফরম পূরণে টাকা আদায়ের রশিদ ফি এর হার উল্লেখ করে কারিগরি শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের কাছেপাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠানগুলোকে। সংশ্লিষ্ট সূত্র দৈনিকশিক্ষা ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানাগেছে, এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার ফরম পূরণ শেষ হয়েছে গত ৩১ অক্টোবর। ফরম পূরণে কোন প্রতিষ্ঠান কত টাকা সংগ্রহ করেছে সে তথ্য সংগ্রহে এ পদক্ষেপ নেয়া হয়েছে। 

কারিগরি শিক্ষা বোর্ডের কর্মকর্তারা দৈনিকশিক্ষা ডটকমকে জানান,এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার ফরম পূরণে বোর্ডের নির্ধারিত ফি এর অতিরিক্ত ফি আদায়ের সুযোগ নেই। এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website