please click here to view dainikshiksha website

ফরিদপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি | আগস্ট ১২, ২০১৭ - ৬:৪২ অপরাহ্ণ
dainikshiksha print

ফরিদপুর শহরের একটি বিদ্যালয় থেকে কোচিং শেষ করে বাড়ি ফেরার পথে শনিবার (১২ আগস্ট) সকালে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে আলামিন শেখ নামের এক বখাটে ও তার সহযোগীরা। ঘটনার আড়াই ঘণ্টার মধ্যে র‌্যাব অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ সময়  বখাটে আলামিন পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি। তবে র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

আলামিন সদরের বাহিরদিয়া গ্রামের বাবলু শেখের ছেলে।

র‌্যাব ৮,ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, শহরের গোয়ালচামট এলাকার সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রী সকাল ৯টার দিকে কোচিং শেষ করে ইজিবাইকযোগে রঘুনন্দনপুর এলাকার বাড়ি ফিরছিল। ইজিবাইকটি গোয়ালচামট আঙিন সেতুতে উঠলে বখাটে আলামিন ও তার ৫-৬ জন সহযোগী মোটরসাইকেল দিয়ে ইজিবাইকটির গতিরোধ করে। পরে ওই ছাত্রীর হাত, পা ও চোখ বেঁধে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায় তারা। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে ছাত্রীর পরিবারের সদস্যরা ঘটনাটি জানতে পারেন। পরে তারা র‌্যাবকে ঘটনাটি জানালে তাকে উদ্ধারে মাঠে নামে র‌্যাবের একাধিক টিম।

এরপর অপহরণের আড়াই ঘণ্টা পর বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব সদর উপজেলার রঘুনন্দনপুর মধ্যপাড়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।

এ সময় আলামিনসহ তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেপ্তার করা যায়নি। তবে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মামা ফরিদপুর কোতোয়ালি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন